আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

পটিয়ায় ভূমি দখলে হামলায় ৪ জন আহত

0

আদালতে বিচারাধীন থাকা পটিয়ার বিরোধীয় একটি ভূমি দখল করতে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে হামলার অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেত্রী রওশন আক্তার মুন্নির বিরুদ্ধে। ওই হামলায় প্রতিপক্ষের ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতরা হলেন ইসমাইল (৭৫), ফজলুল কাদের (৪৫), হামিদা পারভিন (৩৫) ও জোৎসনা আকতার (২৫)।

এ ঘটনায় অপরপক্ষের ফজলুল কাদের বাদি হয়ে গত ৪ জুলাই হয়ে পটিয়া থানায় ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগপত্র থেকে জানা যায়, বিরোধীয় ওই ভূমি নিয়ে মহিলা নেত্রীর মা খুরশিদ বেগম বাদি হয়ে পটিয়া সিনিয়র সহকারী জজ ১ম আদালতে একটি অপর ১২৮/০৮ মামলা দায়ের করেন। মামলাটি আদালতে চলমান রয়েছে। মামলা বিচারাধীন থাকলেও গত শনিবার (৪ জুলাই) দুপুরে আওয়ামী নেত্রী মুন্নির নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী ভূমি দখলের জন্য হামলা করে। প্রতিপক্ষরা বাধা দিলে তাদেরকে মারধর করে ৪ জনকে আহত করে তারা।

অন্যদিক ওই একই ভূমি দখলের চেষ্টার বিষয়ে অপর একটি পক্ষ সূফি আবদুল রশিদের ছেলে আবদুল আলিম বাদি হয়ে মহিলা নেত্রী রওশন আকতার মুন্নি, শাহজাহান মিন্টু, মফিজুর রহমান মানিক, তসলিমা অকতার মুক্তা ও খুরশিদা বেগমের বিরুদ্ধে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, দুপক্ষের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছি। বিরোধটি নিষ্পত্তি করতে পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী চেষ্টা করেন। আদালতের বিচারাধীন জায়গায় কাজ করতে গিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm