আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

পটিয়ায় বাড়ি দখল করতে গিয়ে মাসহ ২ ছেলেকে মারধর

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের পটিয়ায় বসতবাড়ি দখল করতে গিয়ে মাসহ দুই ছেলেকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহতরা হলেন জয়নাব খাতুন ও তার ছেলে মো. আইয়ুব এবং মো. তৈয়ব। তাদের স্থানীয়রা উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

সোমবার (২৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা কালু মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় মো. হারুনের ছেলে মো. আইয়ুব বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এতে মো. ফেরদৌস, নুরুন্নাহার বেগম, জনি আকতার, নাজমা আকতারকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, ধীর্ঘদিন ধরে প্রতিপক্ষরা মো. আইয়ুবের বসতভিটা দখলের চেষ্টা চালিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় আজ সোমবার প্রতিপক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে আইয়ুবের বসতভিটা দখলের চেষ্টা চালায়। এতে আইয়ুব বাধা দিলে তারা কিরিচ দিয়ে তাকে এবং তার মা ও ভাইকে পিটিয়ে জখম করে। আহত অবস্থায় আইয়ুব ও তার ভাইকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও তার মাকে বাড়িতে রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাজিয়া খাতুন বলেন, আহত আইয়ুবের মাথায় আটটি ও তৈয়বের মাথায় সাতটি সেলাই করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন বলেন, বসতভিটা নিয়ে দুইপক্ষের মারামারি ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm