পটিয়ায় ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করলেন হুইপ সামশুল হক

0

প্রতি ঈদের ন্যায় এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পটিয়ার মানুষের যাতায়াতের সুবিধার্থে চট্টগ্রাম শহর থেকে পটিয়ার শেষপ্রান্ত মুজাফ্ফরাবাদ পর্যন্ত ফ্রি ভাড়াতে বাস সার্ভিস সেবা শুরু হয়েছে।

এ উপলক্ষে রোববার (১১ আগস্ট) সকালে নতুন ব্রিজ এলাকায় ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, এম এজাজ চৌধুরী, বিজন চক্রবর্তীসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পটিয়ার তিনবারের নির্বাচিত সাংসদ ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী প্রতিষ্ঠিত পটিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় ও হুইপের ব্যক্তিগত পক্ষ থেকে এবারও তিন দিনের ফ্রি বাস সার্ভিস দেওয়া হয়েছে।

আজ ১১ আগস্ট হতে ১৩ আগস্ট রাত ১১ টা পর্যন্ত বিআরটিসির ৮টি দ্বিতল বাস নগরের শাহ আমানত সেতু এলাকা থেকে পটিয়ার শেষপ্রান্ত মুজাফ্ফরাবাদ পর্যন্ত বিনা ভাড়াতে যাত্রী আনা নেওয়া করবে।

উল্লেখ্য, পটিয়া থেকে শহরে যাতায়াতে পটিয়ার মানুষকে বাড়তি ভাড়া গুনতে হয়। তাছাড়া সবসময় গাড়ির সংকট লেগেই থাকে। ঈদের সময় মানুষের দুর্ভোগ বেড়ে যায় কয়েকগুন। এই অবস্থা থেকে উত্তরণের জন্য এমপি হওয়ার পর থেকেই ঈদ, পূজা ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময় নিজ অর্থায়নে বাস সার্ভিসের ব্যবস্থা করে ব্যাপক প্রশংসিত হয়েছেন সামশুল হক চৌধুরী এমপি।

আরিফ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন