আক্রান্ত
১১৪৯০
সুস্থ
১৩৫৫
মৃত্যু
২১৬

পটিয়ায় ফের ১০ রোহিঙ্গা আটক

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের পটিয়া উপজেলার পৌর সদরের গোবিন্দরখীল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১০ জন রোহিঙ্গাকে আটক করেছে পটিয়া থানা পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন শাহ আলম (৪০), নুরুল আমিন (১৯), করিম উল্লাহ (১৮), মো. রফিক (১৮), নিয়াজ মোহাম্মদ (১৪), আইয়ুব (১৬), মো.আরিফ (২৯), আব্দুল মাজেদ (২৪), সেলিম (৩৫) ও জয়নাল (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত আড়াইটার দিকে উপ-পরিদর্শক নাদিম মাহমুদের নেতৃত্বে একটি বিশেষ টিম উপজেলার গোবিন্দরখীল ৮ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ১০ জন রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পটিয়া পৌর সদরের ৮ নং গোবিন্দরখীল এলাকাকে অনেক রোহিঙ্গা অবাধ চলাফেরা ও বসবাসের উপযোগী স্থান হিসেবে বেছে নিয়েছে।

জানা গেছে, পটিয়া থানা পুলিশ ইতোমধ্যে কয়েক দফা অভিযান চালিয়ে অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের আটক করে কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। তবে দেখা যায় তারা আবার কৌশলে পালিয়ে তাদের পরিবারের মাঝে চলে আসে।

পটিয়া থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক নাদিম মাহমুদ জানান, বিশেষ অভিযান চালিয়ে ১০ জন রোহিঙ্গাকে আটক করা হয়। অবৈধ অনুপ্রবেশের দায়ে ১৯৪৬ সালের ১৪ ধারায় বিদেশি নাগরিক আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm