s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

পটিয়ায় চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের অনুষ্ঠান শেষ করে চট্টগ্রামে পটিয়া উপজেলা সদর থেকে নিজ বাড়ি শোভনদন্ডী ইউনিয়নে যাওয়ার সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য ও শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুল হকের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৌর সদরের আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে গণজমায়েতের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় জন্মদিন পালন করে সিএনজি করে শোভনদন্ডী ইউনিয়নের আবাহানা স্থানে পৌঁছলে একদল সন্ত্রাসী চেয়ারম্যানের ওপর হামলা করে। এতে তিনি গুরুতরভাবে আহত হন। এ সময় নেতাকর্মীরা তাকে দ্রুত পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, রাত ৭.৪৫ মিনিটের দিকে গুরুতর আহত অবস্থায় লোকজন এহছান চেয়ারম্যানকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে আমরা প্রাথমিকভাবে চিকিৎসা দিয়েছি তাকে। তার শরীরের নাক-মুখ ও চোখসহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আমরা তাকে চোখের একটা সিটি স্ক্যান পরীক্ষা করার জন্য বলেছি।

শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহছানুল হক বলেন, আমার ওপর পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। আমি এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় আমরা ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে ঘটনার সত্যতা পেয়েছি। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে তিনি একটি লিখিত অভিযোগ করেছেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm