পটিয়ায় আওয়ামী লীগ নেতাকে পেটালো সন্ত্রাসীরা

0

চট্টগ্রামের পটিয়ার আশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী শিবলুর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

রোববার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে আশিয়া বাংলাবাজারে যাওয়ার সময় শহিদুল ইসলামের (৪৫) ওপর অতর্কিত হামলা করে একদল সন্ত্রাসী। এ হামলায় বিএনপি নেতা মোকাম্মেল হক তালুকদার জড়িত রয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় শিবলুকে এলোপাতাড়ি মেরে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতাল নিয়ে যায় স্থানীয়রা। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমানে শিবলু চট্টগ্রাম মেডিকেলের সিসিইউতে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় সোমবার রাতে শিবলুর বাবা সাবেক ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী ১০ জনকে আসামি করে পটিয়া থানায় মামলা দায়ের করেন।

Yakub Group

শহীদুলের ছোট ভাই আশিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল আলম চৌধুরী বলেন, ‘আমার বড় ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক ৷ আমি হামলাকারীদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

তবে অভিযোগ অস্বীকার করে বিএনপি নেতা মোকাম্মেল হক তালুকদার বলেন, ‘এ ঘটনার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। বরং আমার নাম জড়িয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।’

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm