পটিয়ার সেই স্টেশন মাস্টারসহ ২১ জনকে একযোগে বদলি

চট্টগ্রামের পটিয়া-দোহাজারি রেল সড়কে ডেমু ট্রেন উদ্বোধনের দুদিনের মাথায় টিকেট না পেয়ে শোকজ পাওয়া সেই স্টেশন মাস্টার মাজহারুল ইসলামসহ ২১ স্টেশন মাস্টারকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিভাগীয় সংস্থাপন কর্মকর্তা আখতারুজ্জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বদলি করা স্টেশন মাস্টারদের মধ্যে পটিয়ার স্টেশন মাস্টার মাজহারুল ইসলামকে গোমদণ্ডীতে, গোমদণ্ডীর স্টেশন মাস্টারকে আরএসএম-৩/চট্টগ্রামে বদলি করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম জোনের এসএম-৩ ও ৪ ভাটিয়ারী, ষোলশহর, এসএম-৩/এসআরবি, ক্যান্টমেন্ট, পাহাড়তলী, সীতাকুণ্ড, শর্শীদল, চট্টগ্রাম জংশন কেবিন, ফৌজদারহাট, আরএসএম-৩/চট্টগ্রাম, কুমিরা, রাজাপুর, গঙ্গাসাগর, লাকসাম, কাঞ্চননগর, ধলঘাট স্টেশন মাস্টারকে বিভিন্ন স্টেশনে বদলি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে আগামী ২১ ফেব্রুয়ারির মধ্যে সংশ্লিষ্ট স্টেশন মাস্টারদের কাজে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারি ‘উদ্বোধনের ২ দিনের মাথায় যাত্রী ভোগান্তি শুরু , স্টেশন মাস্টারসহ দুজন সাসপেন্ড’ শিরোনামে চট্টগ্রাম প্রতিদিনে নিউজ প্রকাশের পর নড়েচড়ে বসে রেলওয়ের পূর্বাঞ্চলের শীর্ষ কর্তারা ।

রেলওয়ের চট্টগ্রামের বিভাগীয় পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাশ গুপ্ত জানান, ‘আমি আগেই বলেছিলাম তার (মাজহারুল ইসলাম) বিরুদ্ধে ব্যবস্থা নেব। উপযুক্ত প্রমাণের ভিত্তিতে তাকেসহ আরও ২০ জন স্টেশন মাস্টারকে বদলির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!