আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

পটিয়ার বাইপাস সড়কের সেই কিশোর গ্যাং লিডার ধরা

0

চট্টগ্রামের পটিয়ায় কিশোর গ্যাংয়ের এক লিডারকে আটক করেছে পুলিশ। এসময় একটি নম্বরবিহীন মোটরসাইকেলও জব্দ করা হয়

সোমবার (১০ আগস্ট) মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া বাইপাস সড়কের বড়ুয়া পাড়া মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক কিশোর গ্যাংয়ের লিডারের নাম মো. আশিক প্রকাশ ডিএক্স আশিক (২৪)। সে পটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাছিম আলী মাঝির বাড়ির আবদুল মাবুদের পালক ছেলে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক দীর্ঘদিন ধরে পটিয়ার বাইপাস সড়কসহ পৌর সদরের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করার কথা স্বীকার করেছে। তার নেতৃত্বে ডিএক্স গ্রুপের সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতির মত ভয়ঙ্কর অপরাধে লিপ্ত বলে আমরা অভিযোগ পেয়েছি। তারা দীর্ঘদিন ধরে বাইপাস সড়কে কৌশলে ছিনতাই করে আসছিল। তার কাছ থেকে নম্বরবিহীন একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরে করা হয়েছে।

জানা যায়, কিশোর গাং লিডার আশিক ছোটবেলা থেকেই বখাটে ও উশৃঙ্খল ছিল। তাদের তিন-চারটি বাইক ও একটি লাল রঙের সিএনজি অটোরিকশা আছে। তারা সড়কে উচ্চ শব্দে হর্ন বাজিয়ে মোটরসাইকেলগুলো নিয়ে ছুটে বেড়াতো পটিয়ার নানা প্রান্তে। তাদের ইশারায় বিভিন্ন ওয়ার্ড থেকে কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে ছিনতাই, চুরি করতো। বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে মামলা হলেও জামিনে এসে আবারও একই অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

জেলা প্রশাসনের অভিযানে একজনের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

কোর্ট বিল্ডিং এলাকার ফটোকপির দোকানে জাল খতিয়ানের ব্যবসা

ksrm