পটিয়ায় হাসপাতালে ঢুকে দুই নেতাকে কুপিয়ে এলো সন্ত্রাসীরা

চট্টগ্রামের পটিয়ায় হাসপাতালের জরুরি বিভাগে ১০-১২ জন সন্ত্রাসী ঢুকে কুপিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতাকে। হামলায় গুরুতর আহত ওই দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে পটিয়া হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতদের একজন হলেন যুবলীগ নেতা আমান উল্লাহ শিমুল (৩৭) এবং অপরজন হলেন পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি জিয়াউল হক রুবেল (২২)।

আহত শিমুলের বড় ভাই পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ জানান, পটিয়া রেল স্টেশন এলাকায় শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে মোটরসাইকেল এবং সিএনজি অটোরিকশার সংঘর্ষের কারণে রুবেল ও জুবায়েদ নামের দুই যুবকের সাথে কথা কাটাকাটি থেকে মারামারি হয়।

তিনি জানান, এই ঘটনায় আমান উল্লাহ শিমুল আহত রুবেলকে নিয়ে পটিয়া হাসপাতালে যান। এর পরপরই সেখানে একদল যুবক মোটরসাইকেলে করে এসে জরুরি বিভাগে ঢুকে দা-কিরিচ নিয়ে যুবলীগ নেতা আমান উল্লাহ শিমুলকে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত সটকে পড়ে।

পরে পটিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

Yakub Group

পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ এ ঘটনার জন্য সুচক্রদণ্ডী এলাকার বাসিন্দা জুনুকে দায়ী করেছেন।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় এখনও পর্যন্ত কোন অভিযোগ না আসলেও ঘটনার পরপরই হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে। আমরা তাদের দ্রুত গ্রেপ্তার করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করব।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm