পটিয়ায় মাদ্রাসাছাত্র নিখোঁজ, থানায় জিডি

চট্টগ্রামে পটিয়ার আল জামিয়া আল ইসলামীয়া মাদ্রাসায় (পটিয়া মাদ্রাসা) পড়ুয়া ছাত্র নিখোঁজ হয়েছেন।

ওই ছাত্রের নাম মুহাম্মদ আসাদুজ্জামান আসিফ (২০)। তিনি পঞ্চগড় জেলার পঞ্চগড় উপজেলার খারুয়া গ্রামের মো. ফজলুল হকের ছেলে। তিনি ওই মাদ্রাসার সর্ট কোর্সের ৪র্থ বর্ষের ছাত্র।

এ বিষয়ে বুধবার (১২ জুন) পটিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার বড় বোন মোছা. রাহেনা আকতার।

আসিফের বড় বোন ওই জিডিতে উল্লেখ করেন, আমার ছোট ভাই মো. আসাদুজ্জামান আসিফ (২০) পটিয়া আল জামিয়া আল ইসলামিয়া মাদ্রাসায় শর্ট কোর্স ৪র্থ বর্ষে অধ্যয়নরত আছে। সে মাদ্রাসার হোস্টেলে থেকে অধ্যয়ন করে আসছে। গত ১১ জুন সন্ধ্যা অনুমান ৬.৩০ মিনিটের সময় আসিফ মাদ্রাসা হতে কাউকে কিছু না বলে বের হয়ে অদ্যাবধি মাদ্রাসায় ফিরে যায় নাই এবং আমাদের বাড়িতেও আসে নাই। তাকে মাদ্রাসায় দেখতে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ উক্ত বিষয়ে আমার পরিবারের সদস্যদের মোবাইল ফোনে মাধ্যমে অবগত করে। পরবর্তীতে আমরা তাকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায় নাই। তার ব্যবহৃত মোবাইল নাম্বারে যোগাযোগ করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, ‘পটিয়া মাদ্রাসার আসিফ নামে এক ছাত্র নিখোঁজ হওয়া নিয়ে তার বড় বোন থানায় জিডি করেছেন। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি। তবে এখনও নিখোঁজ ছেলেটির হদিস পাওয়া যায়নি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!