পটিয়ায় ‘কিশোর গ্যাং’ লিডারসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের পটিয়ায় পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামি কিশোর গ্যাং লিডারসহ আরও দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) পটিয়া পৌরসভার বাহুলী এলাকায় ভোর সাড়ে ৫টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন—বাহুলী এলাকার আবু তাহেরের ছেলে কিশোর গ্যাং লিডার মো. সাইমন (২৫) ওরফে ব্যানেট সাইমন, কচুয়াই ইউনিয়নের শেখ মোহাম্মদ পাড়ার শামসুল আলমের ছেলে মো. শফিকুল ইসলাম হৃদয় (২৪) ও বাহুলী এলাকার হারুনের ছেলে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মো. জিয়া (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, ১ নম্বর আসামি কিশোর গ্যাং লিডার মো. সাইমন ওরফে ব্যানেট সাইমন ওরফে সায়েমের বিরুদ্ধে চুরি, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, হত্যা ও পুলিশে আক্রান্ত করার মামলাসহ মোট ৮টি মামলা রয়েছে। মো. শফিকুল ইসলাম হৃদয়ের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অস্ত্র মামলাসহ ৩টি এবং আসামি মো. জিয়ার বিরুদ্ধে ৩টি মারামারির মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলাগুলো আদালতে বিচারাধীন আছে। গ্রেপ্তার আসামিরা সক্রিয় কিশোর গ্যাংয়ের সদস্য এবং পটিয়া থানা এলাকায় বিভিন্ন চুরি, ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

সোমবার (৮ জুলাই) দুপুরে পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পটিয়ার সক্রিয় কিশোর গ্যাং লিডার ব্যানেট সাইমন তার দুই সহযোগীসহ বাহুলী এলাকায় অবস্থান করছেন। সোমবার ভোরে বিশেষ অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!