পঞ্চমবারের মতো চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিক্সের পর্দা উঠবে বৃহস্পতিবার

পনের বছর পর আয়োজক চট্টগ্রাম

0

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পৃষ্ঠপোষকতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বিগত ১৪ বছর পর পঞ্চমবারের মতো বন্দরনগরী চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে এম এ আজিজ স্টেডিয়ামে প্রতিযোগিতা শুরু হলেও এর উদ্বোধন হবে একইদিন বিকাল ৩ টায়।

প্রতিযোগিতা উপলক্ষে বুধবার (১৫ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম হতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের চতুর্পাশে প্রদক্ষীণ করে। র‌্যালিতে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু), সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সিজেকেএস অ্যাথলেটিকস কমিটির চেয়ারম্যান এবং প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির কো-চেয়ারম্যান মোজাম্মেল হক, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফরিদ খান চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় ক্রড়িা সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলামসহ বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন ও সিজেকেএস এর সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা উপলক্ষ্যে সারা বাংলাদেশ থেকে আগত ৪০টি সংস্থার ৪১০ জন এ্যাথলেট অংশগ্রহন করবেন। দেশের সর্ববৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানের তিনদিনব্যাপী এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে পুরুষদের ২২টি ইভেন্ট ও মহিলাদের ১৪টি ইভেন্ট।

উল্লেখ্য, এর আগে বন্দরনগরী চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ১৯৭৫ সালে প্রথম, পরবর্তীতে ১৯৭৯, ১৯৮৫ ও সর্বশেষ ২০০৫ সালে অনুষ্ঠিত হয়।

আগামী ১৮ জানুয়ারি সন্ধ্যা ৬টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু

দেশের দ্রুততম মানব-মানবী নৌবাহিনীর ইসমাইল ও শিরিন