নয় ম্যাজিস্ট্রেটের অভিযানে ৪২ মামলায় ৪১ হাজার টাকা দণ্ড

চলমান লকডাউনে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা প্রশাসনের নয় নির্বাহী ম্যাজিস্ট্রেট ৪২ মামলায় ৪১ হাজার টাকা জরিমানা করেছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিনভর নগরজুড়ে অভিযান পরিচালিত হয়েছে।

সরকার ঘোষিত সময়ের পর ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখার দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরীর নেতৃত্বে পরিচালিত অভিযানে পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার এলাকায় ১২টি মামলায় ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন নগরীর খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানা করেছেন।

অন্যদিকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদের নেতৃত্বে নগরীর পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলায় ৪ হাজার ১০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ অভিযান চালিয়ে নগরীর খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৬টি মামলায় ৪ হাজার টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলায় ৩ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় ৩টি মামলায় ২ হাজার টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছানের নেতৃত্বে নগরীর পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে ২টি মামলায় ৭০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন নগরীর কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে ৩টি মামলায় ১ হাজার ৭০০ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদের নেতৃত্বে নগরীর পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৪টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা জরিমানা সহ মোট ৪১ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!