s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

নৌবাহিনীর লেফটেন্যান্টকে বেদম পেটালো হাজী সেলিমের ছেলে ও দেহরক্ষী (ভিডিও)

নৌবাহিনী কর্মকর্তার স্ত্রীর গায়েও হাত দিয়েছে

2

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি রাজধানীর ধানমণ্ডিতে নৌবাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পরও সাংসদের গাড়িতে মোটরসাইকেলের ঘষা লেগেছে— এমন অজুহাত দেখিয়ে সাংসদের গাড়ি থেকে বেরিয়ে কয়েকজন লোক নৌবাহিনীর ওই কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে প্রচণ্ড মারধর করেছেন। এতে তার দাঁত ভেঙে গেছে। এ সময় বাইকের পেছনে থাকা নৌবাহিনীর ওই কর্মকর্তার স্ত্রীর গায়েও তারা হাত দেয়।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যার পর রাজধানীর ধানমন্ডি কলাবাগান ক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটেছে। ওই গাড়িটি ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের। এর নম্বর ঢাকা মেট্টো– ঘ ১১-৫৭৩৬। তবে ঘটনার সময় তিনি ওই গাড়িতে ছিলেন না। সেখানে ছিলেন হাজী সেলিমের ছেলে ও নিরাপত্তারক্ষী। তারাই গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ সময় লেফটেন্যান্ট ওয়াসিম আত্মরক্ষার চেষ্টা করেও ব্যর্থ হন।

ঘটনার সময়ে এক পথচারীর ধারণ করা ভিডিওতে দেখা যায়, মারধরে আহত নৌবাহিনীর কর্মকর্তা নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিম বলে পরিচয় দেন। তিনি বলেন, বই কিনে স্ত্রীসহ মোটরবাইকে ফিরছিলেন। ওই গাড়িটি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তিনি তখনই মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। কিন্তু কোনো কথা না শুনেই গাড়ি থেকে নেমে দুই ব্যক্তি তাকে মারধর শুরু করেন।

লেফটেন্যান্ট ওয়াসিম তার স্ত্রীর গায়েও ওই লোকগুলো হাত দিয়েছে বলে অভিযোগ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনাস্থলে লোকজন জমে গেলে সাংসদের গাড়িটি ফেলেই ভেতরে থাকা লোকগুলো সরে যায়। পরে পুলিশ এসে গাড়ি ও মোটরসাইকেলটি ধানমণ্ডি থানায় নিয়ে যায়।

Din Mohammed Convention Hall

শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। ধানমন্ডি থানার পুলিশ উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশের জন্য অপেক্ষা করছিলেন।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

2 মন্তব্য
  1. বি এম হোসাইন বলেছেন

    আলহামদুল্লিলাহ্ । 2008 – 2018 ডিসেম্বর এর নির্বাচনের কথা মনে পড়ে যায় এদের সমর্থন এ।ভোট চুরির ঘটনায় এদের দায় হাজার ভাগ।

  2. 0122 বলেছেন

    এটাই তোমাদের প্রাপ্য।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm