আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

নৌকা থেকে লাফ দিয়ে নিখোঁজ জেলের লাশ মিলল ৪ ঘণ্টা পর

0

চট্টগ্রামের আনোয়ারায় নৌকা থেকে লাফ দিয়ে নামার সময় বঙ্গোপসাগরে নিখোঁজ হওয়া মো. মঞ্জুর আলম (২৫) নামের এক জেলের লাশ ৪ ঘণ্টা পর উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মঞ্জুর আলম একই এলাকার হাজির পাড়ার আহমদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সমস্য মো. নুরুজ্জামান বলেন, মাছ ধরে আসার সময় নৌকা থেকে লাফ দিলে সাগরের স্রোতে মঞ্জুর আলম তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়দের সহযোগিতায় রাত সাড়ে ৮ টার দিকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানান, শনিবার সকালে স্থানীয় আবদুর রহমানের নৌকা করে বঙ্গোপসাগরে মাছ ধরতে যায় মঞ্জুর আলমসহ ৬ মাঝি-মাল্লা। বিকালে মাছসহ নৌকা নিয়ে উপকূলে আসলে তখন সাগরে জোয়ারের ঢেউয়ের কারণে নৌকা উপকূলের চরে ভিড়ানো সম্ভব না হয়নি তাদের। এ সময় মাঝি-মাল্লারা লাফ দিয়ে নৌকা থেকে নেমে পড়ে। মঞ্জুর আলমও নৌকা থেকে লাফ দেয়ার সময় পানিতে পড়ে স্রোতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে খোঁজাখুঁজি পর মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm