s alam cement
আক্রান্ত
৫৬৮৮০
সুস্থ
৪৮৩৭৪
মৃত্যু
৬৬৬

নেশার টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে খুন, ছেলে আটক

0

মাদকের নেশায় পড়লে মাদকাসক্ত ব্যক্তি কি-না করে! এবার নিজের বৃদ্ধা মাকে মাদক কেনার টাকার জন্য পিটিয়ে মারলো ছেলে। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেবমাস্টারপাড়া এলাকায় ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপের হাতে নৃশংসভাবে খুন হন মা কুলসুম বেগম (৯৭)। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মিজানকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে তুলে দেয় স্থানীয় জনতা।

মাদকাসক্ত মো. মিজানুর রহমান (৪০) মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেবমাস্টারপাড়ার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। ঘটনার দিন মদ্যপ অবস্থায় মিজান তার মার কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। মা তাকে মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে ছেলে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাথারি পেটায় ও কিলঘুষি মারে। একপর্যায়ে বৃদ্ধ মাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙ্গে যায়। এসময় বৃদ্ধাকে রক্ষা করতে বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করে মাদকাসক্ত ওই ছেলে। পরে গুরুতর আহতাবস্থায় বৃদ্ধা কুলসুম বেগকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, বিকেলে মাদকাসক্ত ছেলের হাতে মাকে খুন করার পর স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm