নেতার কাণ্ড, ভাত খেয়ে হোটেলের ৩ লাখ টাকা বকেয়ার তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানেরর বিরুদ্ধে হোটেলে খেয়ে বিল না দেওয়ার অভিযোগের বিষয়ে তদন্ত করবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। এ জন্য চার সদস্যর তদন্ত কমিটিও গঠন করে সংগঠনটি।

সম্প্রতি জেলা ছাত্রলীগের এই শীর্ষ নেতা স্থানীয় একটি ভাতের হোটেলে ৩ লাখ টাকা বকেয়া রাখেন বলে অভিযোগ জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন হোটেলটির মালিক।

রোববার (১ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা নিরুপণের জন্য নিম্নোক্ত চার সদস্যের বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো এবং তদন্ত কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত রিপোর্ট ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ দেওয়া হলো।

তদন্ত কমিটির চার সদস্য হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খাদিমুল বাশার জয়, ও রবিউল হাসান রানা, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহিদুল ইসলাম শাকিল ও উপ-আইন বিষয়ক সম্পাদক আহসান হাবিব সজীব।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!