আক্রান্ত
৯৪০৫
সুস্থ
১১৩১
মৃত্যু
১৮৭

নিয়ন্ত্রণ হারিয়ে লামায় পিকআপ খাদে, হেলপার নিহত

0
high flow nasal cannula – mobile

বান্দরবানের লামা উপজেলার মিরিঞ্জায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে মো. শরীফ (২২) নামের এক হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।

নিহত মো. শরীফ আলীকদম সদর ইউনিয়নের ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা নুর হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার ফাঁসিয়াখালী-লামা সড়কের মিরিঞ্জা টপ নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আলীকদম সদর ইউনিয়নের বাসিন্দা জব্বর আহমদের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭) ও সাতকানিয়া উপজেলার বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে নুরুল আমিন (৫৫)।

জানা যায়, একটি খালি পিকআপ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে লামা থেকে চকরিয়া উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি মিরিঞ্জা টপ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ২০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে ধুমড়ে মুচড়ে যায়। এতে গাড়িতে থাকা চালক, হেলপারসহ ৩ জন আহত হন।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক গাড়ির হেলফার মো. শরীফকে মৃত ঘোষণা করেন।

আহত আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। আহত অপরজন নুরুল আমিন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে যান।

স্থানীয় মো. ইব্রাহিম ও তাহের মিয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পিকআপটি বেপরোয়া গতিতে লামা থেকে চকরিয়ার দিকে যাচ্ছিল। এতে করে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল হক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি ।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm