আক্রান্ত
১১৯৩১
সুস্থ
১৪৩০
মৃত্যু
২১৭

নিষিদ্ধঘোষিত মাটি চাপা পণ্য উত্তোলন করে বিক্রি, চক্রের ৩ জনকে জরিমানা

0
high flow nasal cannula – mobile

কাস্টমস হাউস নিষিদ্ধঘোষিত শূকরের হাড়-বর্জ্যযুক্ত ‘ফিশ ফিড ও মিট অ্যান্ড বোন মিল’ মাটি চাপা দেয়ার পর সেগুলো উত্তোলন করে বিক্রি করার দায়ে এ চক্রের তিন সদস্যকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালান।

র‌্যাব সূত্র জানায়, চট্টগ্রাম নগরের হালিশহর টোল রোডের পাশে আব্দুর রহমান ডিপো এলাকায় ধ্বংস করা পশুখাদ্য ও মৎস্যখাদ্য উত্তোলন করে বিক্রি করায় তিন ব্যক্তিকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ ডিসেম্বর চট্টগ্রাম কাস্টমস সংশ্লিষ্ট সব সংস্থার প্রতিনিধিদের উপস্থিতিতে ১৯৪ কন্টেইনার মেয়াদোত্তীর্ণ পণ্য মাটিচাপা দেওয়া হয় আনুমানিক ২ হাজার ৮০০ টন পোল্ট্রি ও মাছের খাবার। ধ্বংস করা মেয়াদোত্তীর্ণ এসব পশু ও মৎস্য খাদ্য উত্তোলন করে বিক্রি করছে একটি চোরাকারবারি চক্র- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার আব্দুর রহমান ডিপো এলাকায় এমএম ফয়সালকে ১ লাখ ৮০ হাজার টাকা, মো. ইয়াছিনকে (নয়ন) ১ লাখ টাকা এবং মো. জাহেদকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় আনুমানিক ২০ হাজার কেজি মেয়াদোত্তীর্ণ পশু ও মৎস্যখাদ্য জব্দ করা হয়। পরবর্তীতে জব্দ করা আলামত নির্বাহী ম্যাজিস্ট্রের উপস্থিতিতে ধ্বংস করেছে র‌্যাব-৭।

এ বিষয়ে র‌্যাব-৭ সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আদায় করা জরিমানার ৩ লাখ টাকা সরকারি কোষাগারে জমা করা হবে।

এএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm