নির্বাচন বানচাল করতেই হরতাল, প্রতিবাদ সভায় তৃণমূল আওয়ামী লীগ প্রার্থী সুমন

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় বিএনপি-জামায়াতের ডাকা হরতাল ও অবরোধের প্রতিবাদে পতেঙ্গা এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরীর উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর-পতেঙ্গা ১১ আসনের তৃণমূল আওয়ামী লীগের প্রার্থী, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জিয়াউল হক সুমন।

প্রধান অতিথি বক্তব্যে জিয়াউল হক সুমন বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে বানচাল করতে হরতাল, অবরোধ ও হত্যার রাজনীতি শুরু করেছে বিএনপি-জামায়াত। এসব ষড়যন্ত্র আওয়ামী লীগ পূর্বের ন্যায় শক্ত হাতে মোকাবেলা করে আসছে এবং করবে।

সমাবেশে সর্বস্তরের নেতাকর্মীকে নির্বাচনমুখি হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটারিয়ান মো. ইলিয়াস, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান, ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আজিম শরীফ, ওয়াহিদুল আলম মাস্টার, ইসলাম সওদাগর, জোনাব আলী সওদাগর, আবুল হোসেন, আব্দুল হালিম, আবুল বশর, শহিদুল ইসলাম পরাগ, শাহাবুদ্দিন চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের ওয়াহিদুল আলম চৌধুরী, সৈয়দ হোসেন, হাসান বেলাল, ফজল হক, কামাল উদ্দিন, নোমান, আমির সওদাগর, মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু।

আরও উপস্থিত ছিলেন মোসা আলম, আব্দুল্লাহ আল মামুন, মো. শরীফ, তানভীর চৌধুরী, সাইফুল আজম, মো. নেছার আালম, মো. মোক্তার, আলী আকবর, মিজানুর রহমান, দপ্তর সম্পাদক, রবিউল হোসেন রবিন, ছাত্রলীগ নেতা, মো. জাবেদ, মিজান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!