নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধেই উঠল ভোট জালিয়াতির অভিযোগ

0

চট্টগ্রামের আনোয়ারার বারশত ইউনিয়নের ৮নং ওয়ার্ডের প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে ভোট জালিয়াতির অভিযোগ তুলেছেন সাধারণ দুই ইউপি সদস্য প্রার্থী। উপজেলার বারশত ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসীম উদ্দিন আহমদ ও মো. হারুনুর রশিদ প্রকাশকৃত ফলাফলের উপর আপত্তি জানিয়ে পুনরায় ভোটগণনার দাবি জানিয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন তারা।

অভিযোগকারী জসীম উদ্দিন ও মো. হারুনুর রশিদ জানান, তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার সুমন কল্যাণ চৌধুরী ভোটগণনায় জালিয়াতি করেছেন। সেদিন সাথে সাথে আপত্তি জানালেও তিনি তা শুনেননি। বিষয়টি বিবেচনাপূর্বক ভোট কেন্দ্রে গ্রহণকৃত ভোট পুনরায় গণনা করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আমরা বিভিন্ন দপ্তরের লিখিত অভিযোগ করছি।

এ বিষয়ে জানতে চাইলে প্রিজাইডিং অফিসার সুমন কল্যাণ চৌধুরী বলেন, প্রার্থীরা যখন অভিযোগ করেছেন, পুনরায় আবার ভোটগুলো গণনা করলে সত্যটি উঠে আসবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ জানান, এরকম অভিযোগ আমি পাইনি। এগুলো নির্বাচন কমিশন বরাবরে করলে উনারা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm