আক্রান্ত
২০২০১
সুস্থ
১৫৭৫৬
মৃত্যু
৩০১

নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

0

নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রির দায়ে পাঁচ প্রতিষ্ঠানকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা এ জরিমানা করে। এ অভিযানে ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরানও উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রি রোধে নগরীর প্রবর্তক মোড় ও আন্দরকিল্লা এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় প্রবর্তক মোড়ে রওশন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েচে। একই অভিযানে আন্দরকিল্লা মোড়ের তাজ সাইন্টিফিককে ১ লাখ টাকা, এপি সাইন্টিফিককে ৫০ হাজার টাকা এবং একুশে সাইন্টিফিককে ১০ হাজার টাকা জরিমানাসহ মোট ৫টি প্রতিষ্ঠানে ৩ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ওমর ফারুক জানান, করোনার সময় প্রয়োজনীয় মেডিক্যাল সামগ্রীর চাহিদা বেড়ে যাওয়ায় অসাধু ব্যবসায়ীরা নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রি করে গ্রহকদের প্রতারিত করছে। এতে রোগীরা প্রতারিত হচ্ছে। তাই তাদের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে।’

সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm