আক্রান্ত
১৪৪৫০
সুস্থ
২৩৩১
মৃত্যু
২৩৩

নিজ বাসা থেকে চবির সাবেক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0

নিজ বাসা থেকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক সাবেক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (২০ জুলাই) রাতে নগরীর বাকলিয়া থানাধীন দেওয়ানবাজার এলাকায় জালাল কলোনিতে এ ঘটনা ঘটে।

চবির সাবেক এই শিক্ষার্থীর নাম নীলম ধর অর্পা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন।

তার সহপাঠীরারা জানান, অর্পা ২০১৯ সালে লোকপ্রশাসন বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি সরকারি চাকরির জন্য প্রস্তুতি গ্রহণ করছিলেন। পরিবারের সাথে নগরের দেওয়ানবাজার এলাকায় জালাল কলোনিতে থাকতেন।

সহপাঠীরা আরোও জানান, অর্পা শান্ত স্বভাবের ও বাস্তববাদী মেয়ে ছিলেন। বিভিন্ন ধরনের সাংস্কৃতিক সংগঠনে কাজ করতেন। মৃত্যুর কয়েক ঘন্টা আগেও ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছিলেন।

বাকলিয়া থানার উপ-পরিদর্শক মো. আসাদুর রহমান জানান, রাত ১১টার দিকে অর্পার পরিবার তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অর্পার গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মোহাম্মদ নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমরা লাশ পোস্টমর্টেমের জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। পরবর্তীতে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

এমআইটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm