s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

নিজের জিহ্বা কেটেও গালকাটা জাহাঙ্গীর পুলিশের হাতে ধরা

0

চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী মো. জাহাঙ্গীর প্রকাশ গালকাটা জাহাঙ্গীরকে (২৫) পাঁচ সহযোগীসহ গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। তাদের কাছ থেকে দুইটি ছোরাও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০ টার দিকে আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ারের পাশে বিটিসিএল অফিসের সামনে থেকে প্রথমে তার তিন সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় জাহাঙ্গীরকে। এ সময়ও জাহাঙ্গীর পুলিশ থেকে বাঁচতে ব্লেড দিয়ে তার জিহ্বা কেটে ফেলে।

গ্রেফতারকৃত বাকিরা হলেন- মো. ইমন শরীফ প্রকাশ ইমন (১৯), সাইফুল প্রকাশ সুমন (২৪), মো. মনির (২১), মো. নজরুল আহমেদ সাগর (২০) এবং সাইদুর রহমান ইবু (২২)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘গাল কাটা জাহাঙ্গীর শীর্ষ ছিনতাইকারী। দীর্ঘদিন জাহাঙ্গীর এ পেশায় থাকলেও ছিনতাই নিজে না করে অন্য সহযোগীদের দিয়ে করাতো। সে নিজেকে বাঁচাতে পুলিশ দেখলেই ব্লেড দিয়ে নিজের জিহ্বা কেটে ফেলে। যাতে তাকে আহত মনে করে পুলিশ তাকে না ধরে।এ জন্য সবাই তাকে গালকাটা জাহাঙ্গীর নামে ডাকে। তার বিরুদ্ধে মামলা চারটি।’

ওসি মহসীন আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর জানায়, কোরবানী উপলক্ষে তারা জড়ো হয়েছিল। গরু বেপারী ও গরু ক্রেতাদের টার্গেট করেই তারা পরিকল্পনা করছিল। তাদের গ্রুপে পাঁচজন থাকলেও কোরবানী উপলক্ষে চাঁদপুর থেকে সুমনকেও দলে ভেড়ায়। গ্রেফতার ইমন শরীফের বিরুদ্ধে পাঁচটি, সুমনের বিরুদ্ধে দুইটি, নজরুল আহমেদ সাগরের বিরুদ্ধে চারটি এবং সাইদুর রহমান ইবুর বিরুদ্ধে একটি মামলা রয়েছে।’

আইএমই/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm