আক্রান্ত
২০৬৪০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

নিউ ইয়র্কে চট্টগ্রাম সমিতির নির্বাচন নিয়ে সভা, নেওয়া হবে নতুন সদস্য

0

চট্টগ্রাম সমিতি উত্তর আমেরিকা ইন্‌ক-এর নবগঠিত নির্বাচন কমিশনের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। নিউ ইয়র্কের ব্রুকলিনে সমিতির নিজস্ব ভবনে প্রধান নির্বাচন কমিশনার শাহজাহান মাহমুদের সভাপতিত্বে এই সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে কমিটির সদস্যদের পরিচয় পর্বের পর আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা হয়। আসন্ন নির্বাচনের জন্য সদস্যপদ নবায়ন, নতুন সদস্য সংগ্রহের পর ভোটার তালিকা তৈরির বিষয়ে সভায় উপস্থিত সদস্যদের মাঝে আলোচনা হয়। সবার সম্মতিতে সদস্যপদের ফি কমানোর প্রস্তাব আসে সভায়। এছাড়া সদস্যপদ নবায়ন ও নতুন সদস্যপদ গ্রহণের জন্য এক মাসের সময়সীমা নির্ধারণ করা হয়।

আমেরিকাপ্রবাসী চট্টগ্রামের বাসিন্দারা নির্বাচন কমিশনের কার্যালয়ে উপস্থিত হয়ে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। সদস্যপদ নবায়ন, নতুন সদস্যপদের আবেদন গ্রহণের পর যাচাই-বাছাই, আপত্তি-অনাপত্তি পর্বের পর সমিতির কার্যালয়ের নোটিশ বোর্ডে হালনাগাদ ভোটার তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচন কমিশনের কাজ পরিচালনার জন্য ওয়েবপেজ, ফেসবুক অ্যাকাউন্ট, ইমেইল খোলা নিয়েও সভায় আলোচনা হয়।

সভায় নবগঠিত কমিশনের সদস্য মুজিবুল হক, আবু তালেব চৌধুরী, এটিএম নাজির হোসেন, মুরশেদ রেজভী চৌধুরী, মাস্টার নাসির উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জয়নাল আবেদীন উপস্থিত ছিলেন। প্রধান নির্বাচন কমিশনার শাহজাহান মাহমুদ উপস্থিত সদস্যদের এই সভায় নিজের মূল্যবান সময় ও সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm