s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

নিউইয়র্কে ইয়াবা পাঠানোর চেষ্টা পোস্ট অফিসের পার্সেলে

কক্সবাজার থেকে এসএ পরিবহনে পার্সেল যায় ঢাকায়

0

কক্সবাজার থেকে ইয়াবা এনে পোস্ট অফিসের পার্সেলে অভিনব কৌশলে ঢুকিয়ে পাচারের চেষ্টা করা হয়েছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। এমন অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে চারজনকে।

সম্প্রতি এই চার মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে এসএ পরিবহনে পার্সেলের নামে ঢাকায় ইয়াবার চালান নিয়ে যায়। গত রোববার (৬ ডিসেম্বর) তারা পার্সেলের ভেতর ইয়াবা ঢুকিয়ে ঢাকা জিপিওতে জমা দেয়।

এ বিষয়ে গ্রেপ্তার ওই চার ব্যক্তির কাছ থেকে তথ্য পেয়ে জিপিও কর্তৃপক্ষের উপস্থিতিতে ইয়াবা বহন করা পার্সেলটি শনাক্ত করা হয়। পরে সেটি খুলে দেখা যায়, জিন্স প্যান্টের কোমরের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাইয়ের ভেতর ফাঁকা জায়গায় অভিনব কৌশলে প্যাকিং করা ৬৮টি স্ট্রাইক ঢুকিয়ে দেওয়া হয়েছে। প্যান্ট দুটি থেকে পাওয়া ৬৮টি স্ট্রাইক থেকে মোট দুই হাজার ৪০ পিস ইয়াবা পাওয়া যায়।

এর আগে ঢাকার রামপুরা বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তারাই মূলত দুটি জিন্সের প্যান্টে বিশেষ কায়দায় লুকিয়ে ডাকযোগে নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করছিলেন।

গ্রেপ্তার হওয়া এই চারজন হলেন— নাহিদ পারভেজ তাহিন (৩৭), মিজানুর রহমান জুয়েল (৩৮), ইমাম হোসেন খান রাহাত (৪০) ও রাজীব হাওলাদার (২৮)।

Din Mohammed Convention Hall

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm