আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

নামের মিল থাকলেও এই রিজেন্ট সেই রিজেন্ট নয়

0

নামের মিল থাকলেও বিতর্কিত রিজেন্ট হাসপাতালের সঙ্গে কোনো সম্পর্ক নেই রিজেন্ট এয়ারওয়েজের। দুটি নামকে গুলিয়ে না ফেলার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছে চট্টগ্রামভিত্তিক শিল্প প্রতিষ্ঠান হাবিব গ্রুপের মালিকানাধীন বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

মোহাম্মদ সাহেদের মালিকানাধীন রিজেন্ট গ্রুপের রিজেন্ট হাসপাতালের নানা অপকর্মের খবর আলোচনায় উঠে আসার পর বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ বৃহস্পতিবার (৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, রিজেন্ট গ্রুপের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই।

রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কো-অর্ডিনেটর আবদুল্লাহ আল মুকিতের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সাম্প্রতিক সময়ে নামের মিল থাকায় বিতর্কিত একটি হাসপাতালের সাথে রিজেন্ট এয়ারওয়েজের সম্পৃক্ততা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। রিজেন্ট এয়ারওয়েজের সাথে দেশে বা বিদেশে রিজেন্ট নামধারী রিজেন্ট হাসপাতাল বা রিজেন্ট গ্রুপ বা এ জাতীয় কোনো প্রতিষ্ঠানের কোনো ধরনের সম্পৃক্ততা নেই। কোনোভাবেই রিজেন্ট এয়ারওয়েজের সুনামকে এ জাতীয় বিতর্কিত প্রতিষ্ঠানের সাথে মিলিয়ে বিভ্রান্ত না হতে জনসাধারণকে অনুরোধ করা হল।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, রিজেন্ট এয়ারওয়েজ দেশের প্রাচীনতম বেসরকারি বিমান সংস্থা, যা বর্তমানে দশম বছরে পদার্পণ করছে। এটি হাবিব গ্রুপের একটি অঙ্গ-প্রতিষ্ঠান। চট্টগ্রামভিত্তিক একটি শিল্প প্রতিষ্ঠান হাবিব গ্রুপ ১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হয়। এতে ২০ হাজারেরও বেশি লোক নিয়োজিত রয়েছে। এটি বস্ত্র, বিমান, সিমেন্ট, ইস্পাত, রিয়েল এস্টেট, বীমা এবং ব্যাংকিং ব্যবসায় পরিচালনা করে। হাবিব গ্রুপ হাসপাতাল পরিচালনার সাথে সম্পৃক্ত নয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm