নানান আয়োজনে ‘ স্বপ্নযাত্রী’র এক দশক পূর্তি ২৯ ডিসেম্বর

0

‘স্বপ্নযাত্রী’ সাহিত্য সংগঠনের এক দশক পূর্তিকে স্মরণীয় করে রাখতে আগামী রবিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি চট্টগ্রামের গ্যালারি হলে পালিত হতে যাচ্ছে দশম প্রতিষ্ঠা বার্ষিকী।

‘সুন্দর স্বদেশ নির্মাণের প্রত্যয়ে আমরা স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই’ এই স্লোগানকে ধারণ করে তারুণ্যের স্বপ্নে সুন্দরের বুনন করার লক্ষে প্রতিষ্ঠিত ‘স্বপ্নযাত্রী’ সাহিত্য-সংস্কৃতি-সামাজিক-মানবিক নানা কাজের ভেতর দিয়ে পার করেছে বর্ণাঢ্য দশটি বছর।

অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধান অতিথি বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজবিজ্ঞানী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেন। বিশেষ অতিথি থাকবেন কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, কবি-কথাসাহিত্যিক অধ্যাপক ড. মোহীত উল আলম , সাহিত্যানুরাগী, সমাজ-গবেষক অধ্যাপক ড. ওবায়দুল করিম দুলাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও নৃবিজ্ঞানী অধ্যাপক ড. রাহমান নাসির উদ্দিন, জেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক নাট্যজন সাইফুল আলম বাবু প্রমুখ।

কথামালা, গান, আবৃত্তি, আড্ডা, শুভেচ্ছাপর্বে সাজানো মনোজ্ঞ এ অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য স্বপ্নযাত্রীর সভাপতি আলী প্রয়াস ও সচিব ফরিদ উদ্দিন মোহাম্মদ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এসবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন