আক্রান্ত
১৮৮৯
সুস্থ
১৭৯
মৃত্যু
৫৮

নাট্যাধার নাট্যপার্বণের কমিটি গঠিত

0

আগামী নভেম্বরের অনুষ্ঠিতব্য পাঁচ দিনব্যাপী নাট্যপার্বণ এবং নাট্যযুধিষ্ঠির জিয়া হায়দার নাট্যপদক প্রদান অনুষ্ঠানকে সামনে রেখে পাঁচ জনের কমিটি ঘোষণা করেছে গ্রুপ থিয়েটার নাট্যাধার। চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির অনুরুদ্ধ বড়–য়া অনি মহড়া ভবনে গতকাল বৃহস্পতিবা (৩ অক্টোবর) রাতে অনুষ্ঠিত মহড়ায় এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সুপ্রিয়া চৌধুরীকে আহ্বায়ক, আসিফ উদ্দিন শুভকে সচিব এবং হারুন বাবুকে অর্থ-সম্পাদক করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন মোহাম্মদ কাউসার মজুমদার ও আতিকুল ইসলাম আতিক।

দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী নাট্যপার্বনকে কেন্দ্র করে পাঁচ দিনব্যাপী এই বিশাল আয়োজনে জেলা শিল্পকলা একাডেমির মুল মিলনায়তন ও মুক্তমঞ্চে থাকছে অনুষ্ঠানমালা। ৮ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠান এবং মুল মিলনায়তনে নাটক ‘বাংলার মহানায়ক’; ৯ নভেম্বও মুক্তমঞ্চে বিভিন্ন সাংস্কৃতিক দলের পরিবেশনা এবং মিলনায়তনে নাটক ‘শিখন্ডী কথা’; ১০ নভেম্বর জিয়া হায়দার নাট্যপদক প্রদান অনুষ্ঠান এবং মিলনায়তনে নাটক ‘ফুলজান’; ১১ নভেম্বর মুক্তমঞ্চে বিভিন্ন সাংস্কৃতিক দলের পরিবেশনা, মিলনায়তনে নাটক ‘হিড়িম্বা’ এবং অতিথি নাট্যদলের পরিবেশনা; ১২ নভেম্বও সমাপনী অনুষ্ঠান, মিলনায়তনে নাটক ‘৩২, ধানমন্ডি এবং…..’ ও অতিথি নাট্যদলের নাটক পরিবেশনা।

উৎসবকে সফল ও প্রাণবন্ত করে তুলতে দলের সকল সদস্য এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের আন্তরিক সহযোগিতা একান্ত কামনা করেছেন নাট্যপার্বণ কমিটির সচিব আসিফ উদ্দিন শুভ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন