s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

নদীতে নিখোঁজ সেনাসদস্যের মরদেহ একদিন পর উদ্ধার

0

সেনাবাহিনীর মহড়ায় প্রশিক্ষণ শেষে বন্ধুর সাথে গোসল করতে নেমে নিঁখোজ সেনাসদস্য আসিফ হোসেনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের ডুবুরিরা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টা ৫৫ মিনিটে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার এলাকার সাঙ্গু নদী হতে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা।

আসিফকে উদ্ধারের পর সময় নদীপাড়ে অপেক্ষমাণ শত শত মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ জানান, ‘সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে সহকর্মীর সঙ্গে গোসল করতে নামেন বিএমএর ক্যাডেট আসিফ। এরপর তিনি নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। এর সঙ্গে যোগ দেন বাংলাদেশ সেনা বাহিনী, নৌ-বাহিনী ও কোস্টগার্ডের টিম। মঙ্গলবার বেলা ১১ টা ৫৫ মিনিটে আমাদের একজন ডুবুরি মরদেহটি খুঁজে পান। মরদেহ উদ্ধার করে সেনাবাহিনীর কাছে হস্থান্তর করা হয়েছে।’

নিখোঁজ সেনা সদস্য আসিফ হোসাইন নিশান চট্টগ্রামের মিরশরাই গ্রামের আনোয়ারুল হকের একমাত্র পুত্র। সে বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছেন। তাঁর পিতা আর্মির ইউডিসির রের্কড শাখার কর্মকর্তা। আসিফ পরিবারের সঙ্গে নগরীর হালিশহরে থাকতেন।

Din Mohammed Convention Hall

সেনা সদস্য আসিফ হোসাইন নিশানের খালাতো ভাই আবদুল্লাহ্ আল মাহমুদ জানান, দেড় বছর আগে বাংলাদেশ সেনা বাহিনীতে যোগদান করেন আসিফ। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মিরসরাই নিজ গ্রামের বাড়িতে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm