s alam cement
আক্রান্ত
১০২১১০
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩১৩

নদভী-বিপ্লব-আমিন এবার একত্র হচ্ছেন লোহাগাড়ায়

তিন নেতার স্নায়ুযুদ্ধ মেটাতে হাইকমান্ডের নির্দেশনা

0

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ায় তিন নেতার স্নায়ুযুদ্ধ মেটাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সতর্কবাণীর পর এবার একইসঙ্গে বসছেন তারা। এই তিন নেতা হলেন সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য চট্টগ্রামের লোহাগাড়ায় আয়োজিত এক অনুষ্ঠানে এই তিন নেতা যাচ্ছেন একইসঙ্গে।

৩০ আগস্ট (সোমবার) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা জানিয়েছেন সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

স্থানীয় রাজনীতির মাঠে এই তিন নেতার কোন্দলে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ডে এক ধরনের স্থবিরতা নেমে আসে। কোন্দলের বিষয়টি নজরে আসে দলীয় হাইকমান্ডেরও। এরপরই ভেদাভেদ ভুলে দলকে এগিয়ে নিতে একসাথে কাজ করার জন্য নির্দেশনা আসে হাইকমান্ডের পক্ষ থেকে।

এদিকে সাতকানিয়া-লোহাগাড়ার এই তিন নেতার একই মঞ্চে উপস্থিতির খবরে নেতাকর্মীদের মধ্যেও প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান, উপজেলার আলহাজ্ব মােস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এই শোকসভার প্রস্তুতি প্রায় শেষপ্রান্তে। শোকসভা শেষে রয়েছে ৮ হাজার লোকের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে। সভায় তিন নেতা ছাড়াও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ জেলা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, তাঁতী লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির উদ্দিন বলেন, তিন নেতা একই মঞ্চে উপস্থিত হবেন এটা লোহাগাড়াবাসীর জন্য বড় প্রাপ্তি। আমরা চাই এ বন্ধন অটুট থাকুক। কেন্দ্রীয় নেতাদের একতায় তৃণমূলের নেতাকর্মীদের রাজনৈতিক কর্মকাণ্ডে আগ্রহ বাড়ার পাশাপাশি উন্নয়নের ধারাও অব্যাহত থাকবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm