s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না জারিনের

0

নতুন বছরে মিলবে নতুন বই। সে আশায় অপেক্ষায় ছিল ১০ বছর বয়সী জারিন। দীর্ঘ অপেক্ষা শেষে প্রতীক্ষার নতুন বই আনতে স্কুলেও গিয়েছিল সে। কিন্তু সে নতুন বই আর পড়া হয়ে উঠল না তার, পড়া হবে না কোনোদিনও। লবণ বোঝাই এক ঘাতক ট্রলি মুহূর্তেই কেড়ে নিল শিশুটির জীবন প্রদীপ।

কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলায় রোববার (১০ জানুয়ারি) ঘটে এ মর্মান্তিক দুর্ঘটনা। উপজেলার ধুরুং ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে লবণ বোঝাই একটি ট্রলি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু জারিন সোবহার।

প্রত্যক্ষদর্শী মোবারক হোসাইন জানান, সকালে স্কুল থেকে বই আনতে যাওয়ার সময় পিছন থেকে অতিরিক্ত লবণ বোঝাই একটি ট্রলি বেপরোয়া গতিতে এসে জারিনকে চাপা দিয়ে চলে যায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত জারিন কুতুবদিয়া উপজেলার ৩নং ওয়ার্ডের আকবর আলী পাড়ার পরিবার পরিকল্পনা অফিসের পরিদর্শক কাইসারুল আলমের কন্যা।

Din Mohammed Convention Hall

কুতুবদিয়া থানার ওসি (তদন্ত) মো. জুয়েল চট্টগ্রাম প্রতিদিনকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। ট্রলিটিকে আটক করে থানায় এনেছি, তবে ট্রলির চালক পলাতক রয়েছে।

এ দুর্ঘটনায় কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলি তিনি বলেন, এখন পর্যন্ত কোন মামলা হয়নি, নিহতের বাবা সরকারি চাকরি করে, তাই তিনি মামলায় যেতে চাইছেন না।

তবে আমরা জেলা প্রশাসকের কাছে একটি আবেদন পাঠিয়েছি, ডিসি স্যার যদি অনুমতি দেন তাহলে আমরা নিহতের পরিবারকে লাশটি হস্তান্তর করব, অন্যথায় ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাব।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm