নতুন কমিটি পেল চট্টগ্রামের স্বেচ্ছাসেবক লীগ, দেবু সভাপতি ও আজিজ সাধারণ সম্পাদক

0

দুই দশকের অপেক্ষার পর অবশেষে চট্টগ্রাম নগরের স্বেচ্ছাসেবক লীগ পেল নতুন কমিটি।

বুধবার (৯ মার্চ) দেবাশীষ নাথ দেবুকে সভাপতি এবং আজিজুর রহমান আজিজকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ২০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটি পেল চট্টগ্রামের স্বেচ্ছাসেবক লীগ, দেবু সভাপতি ও আজিজ সাধারণ সম্পাদক 1

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ২০ সদস্যের কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ১১ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে তিন জন, সাংগঠনিক সম্পাদক পদে তিন জন এবং প্রচার সম্পাদক পদে একজনের নাম ঘোষিত হয়েছে।

কমিটিতে স্থান পাওয়া ১১ সহ-সভাপতি হলেন হেলাল উদ্দিন, আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, আ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, মো. আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান এবং মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম।

Yakub Group

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে স্থান পাওয়া তিনজন হলেন— মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ্ আল মামুন এবং সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন।

সাংগঠনিক সম্পাদক পদে স্থান পাওয়া তিনজন হলেন— মাছুদ খান, সালাহ উদ্দীন শেরশাহ এবং দেবাশীষ আচার্য্য।

প্রচার সম্পাদকের একমাত্র পদটি পেয়েছেন তাসাদ্দেক নূর চৌধুরী তপু।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজাল রহমান বাবুর স্বাক্ষরে আগামী তিন বছরের জন্য নগর স্বেচ্ছাসেবক লীগের এই কমিটি ঘোষণা করা হল। কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে আগামি সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশও দেওয়া হয় কেন্দ্রীয় কমিটিরর পক্ষ থেকে।

নগর স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নগর স্বেচ্ছাসেবক লীগে দীর্ঘদিন কমিটি না থাকায় যে অচলাবস্থা তৈরি হয়েছে, আমরা সবাই মিলে কাজ করে সেই অচলাবস্থা দূর করে সংগঠনটিকে সক্রিয় করতে চাই।’

বিএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm