নগর স্বেচ্ছাসেবক লীগের মৌসুমী ফল উপহার পেলেন ৫০০ অসহায় মানুষ

0

করোনা মহামারীতে মৌসুমি ফল নিয়ে বিপর্যস্ত ৫০০ জন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নগর স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেল ৫টায় চট্টগ্রাম নগরির দোস্ত বিল্ডিং চত্বরে ব্যতিক্রমী এ ফ্রি মৌসুমি ফল বাজার অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজাল রহমান বাবুর পরামর্শে নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিনের ব্যবস্থাপনায় ফ্রি মৌসুমী ফল বাজার অনুষ্ঠানে ৫০০ জন অসহায় মানুষের মাঝে মৌসুমি ফল বিতরণ করা হয়।

এ সময় সভাপতির বক্তব্যে নগর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এডভোকেট এইচএম জিয়া উদ্দিন জিয়া বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ করোনা মহামারীর শুরু থেকে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে ছিল। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের জন্য আজকের এই আয়োজন। জীবনের ঝুঁকি নিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে দুস্থ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথি বক্তব্যে নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কেবিএম শাহজাহান বলেন, করোনার এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য ও দায়িত্ব।

Yakub Group

নগর স্বেচ্ছাসেবক লীগের আরেক যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বলেছেন, এই করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষেরা অসহায় হয়ে পড়েছেন। আর এই সব অসহায় মানুষের পাশে সর্বদা আছে নগর স্বেচ্ছাসেবক লীগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনিবাহী সদস্য বোখারী আজম, নগর কমিটির সদস্য সাদেক হোসেন পাপ্পু, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জসীম উদ্দিন, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, পংকজ রায়, নূর মোহাম্মদ, আব্দুল বাতেন, নাজমুল হুদা শিপন, এনামুল হক, আব্দুল মতিন, সাংবাদিক জসীম উদ্দিন সিদ্দিকি, মোহাম্মদ ইউনুস,শাহাদাত হোসেন রনি, আফতাব উদ্দিন ইমন, তারেক হাসান টুটুল, এস এম জাবেদ হোসেন,আব্দুল হান্নান চৌধুরী, এড. মীর শফিকুল কবির বিজন, মিঠু কুমার শীল, মইন উদ্দিন সানি, রাহুল দত্ত, মোহাম্মদ মহসিন প্রমুখ।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm