নগরে গ্রেপ্তার সাতকানিয়ার শিশু তাসিব হত্যা মামলার আসামি

চট্টগ্রামের সাতকানিয়ার নলুয়ায় নির্বাচনী সহিংসতায় শিশু তাসিব নিহতের ঘটনায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ফেব্রুয়ারি) ভোর রাতে নগরের ডবলমুরিং এলাকা থেকে এমরান নামে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালত আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গ্রেপ্তারকৃত মো. এমরানের বাড়ি সুনামগঞ্জের ছাতক এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামের ডবলমুরিং এলাকায় বসবাস করে আসছিলেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বলেন, শনিবার রাতে ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে এমরানকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকাতেই ভাড়া বাসায় থাকতেন।

রোববার তাকে আদালতে সোপর্দ করে তিন দিনের রিমান্ড আবেদন করলে আদালত আবেদন মঞ্জুর করেছেন।

গত ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউপি নির্বাচনে উপজেলার বাজালিয়া ও নলুয়ায় নির্বাচনী সহিংসতায় শিশু তাসিবসহ দুজন নিহত হয়। হত্যার ঘটনায় থানায় দায়ের হওয়া পৃথক মামলায় দুই বহিরাগতসহ এ পর্যন্ত পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

নলুয়া ইউনিয়নে নৌকার সমর্থিত প্রার্থী লেয়াকত আলীর সমর্থকদের দায়ের কোপে ১১ বছর বয়সী তাসিবের মৃত্যু হয় বলে অভিযোগ উঠে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সপ্তম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের দিন দুপুর ১২টায় উপজেলার নলুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে এই ঘটনা ঘটে।

নিহত তাসিব এলাকার জসিম উদ্দীনের ছেলে ও ইউপি সদস্য প্রার্থী মিজানুর রহমানের ভাতিজা। সে উপজেলার মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!