নগরীতে চসিকের উদ্যোগে ১৬১টি ঈদ জামাত

0

বিশেষ প্রতিনিধি : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)’র উদ্যোগে নগরীর ৪১ ওয়ার্ডের অধীনে ১৬১টি স্থানে ঈদ জামাতের আয়োজন করা হয়েছে। সিটি মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরদের তত্ত্বাবধানে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সিটি করপোরেশন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, চট্টগ্রাম সিটি করপোরেশনের তত্ত্বাবধানে পবিত্র ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত সকাল ৮ টায় জাতীয় মসজিদ জমিয়তুল ফালাহ্ ময়দানে অনুষ্ঠিত হবে। একই স্থানে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯ টায় । প্রথম ও প্রধান জামাতে ইমামতি করবেন হযরতুল আল্লামা আলহাজ্ব সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী (প্রাক্তন খতিব ঢাকা হাই কোর্ট মাজার জামে মসজিদ ও মুহাদ্দিছ জামেয়া আহমদিয়া ছুন্নীয়া আলিয়া মাদ্রাসা, চট্টগ্রাম) এবং দ্বিতীয় জামাতে ইমামতি করবেন জাতীয় মসজিদ জমিয়তুল ফালাহ্’র সিনিয়র পেশ ইমাম হযরতুল আলামা আলহাজ্ব মাওলানা নূর মোহাম্মদ সিদ্দিকী।

নগরীর বাকলিয়া চট্টগ্রাম সিটি করপোরেশন স্টেডিয়ামে প্রথম ঈদ জামাত হবে সকাল ৮ টায়। নগরীর লালদীঘি শাহী জামে মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টা ১০ মিনিটে। জালালাবাদ আরেফিন নগর সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদের ঈদ জামাত হবে সকাল ৮টা ১৫ মিনিটে।

এ ছাড়া নগরীতে সিটি করপোরেশনের তত্ত্বাবধানে-হযরত শেখ ফরিদ (র.) চশমা ঈদগাহ ময়দান, চকবাজার সিটি করপোরেশন জামে মসজিদে, মা আয়েশা সিদ্দিকা চসিক জামে মসজিদে (সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন) ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

নগরীর ৪১টি ওয়ার্ডের প্রতি ওয়ার্ডে কাউন্সিলরগণের তত্ত্বাবধানে একটি করে প্রধান ঈদ জামাত ও অন্যান্য ঈদ জামাত অনুষ্ঠিত হবে। নগর জুড়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের অধীনে সর্বমোট ১৬১টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন