নগরীতে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

0

চট্টগ্রাম নগরীর খুলশী ও বায়েজিদ বোস্তামী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে আটক করেছে খুলশী থানার পুলিশ।

শনিবার ৩ (আগস্ট) সকাল থেকে (৪ আগস্ট) রোববার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে এদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

আটককৃত ছয়জন হলেন ইয়াসিন মোল্লা (২০), আব্দুর রহিম (১৮), আমিরুল ইসলাম (১৮), রিপন (১৮), জীবন হোসেন (১৮) ও সাগর হোমেন (১৮)। এরা পলিটেকনিক এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য। এলাকায় মারামারি, ছিনতাই, সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানো এসব এই গ্যাংয়ের সদস্যদের কাজ। কিশোর গ্যাংয়ের সদস্যদের বয়স ১৬-২২ বছর।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে নবম শ্রেণির ছাত্র সিকান্দার বাংলাদেশ-কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে যাবার পথে খুলশী থানার পলিটেকনিক মোড়ে তার পথ রোধ করে এই ছয়জন। তারা জোর করে সিকান্দারকে পলিটেকনিকের খেলার মাঠ সংলগ্ন পাহাড়ের ঢালুতে নিয়ে মারধর করে এবং ছুরি দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এক পর্যায়ে লাথি মেরে তাকে মাটিতে ফেলে দিয়ে মোবাইল নিয়ে চলে যায়। এ সময় সিকান্দারের চিৎকারে টহল পুলিশ ও স্থানীয় লোকজন জড়ো হয়ে ইয়াসিন, আব্দুর রহিম ও আমিরুলকে ধরে ফেলে। পরে তাদের নিয়ে বায়েজিদ বোস্তামী ও খুলশী থানা এলাকায় অভিযান চালিয়ে গ্যাংয়ের অন্য সদস্য রিপন, জীবন ও সাগরকে আটক করে। তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোবাইল সেট ও একটি ছুরি উদ্ধার করা হয়। গ্যাংয়ের সঙ্গে জড়িত অন্য সদস্যদের বের করার চেষ্টা চলছে বলে জানান ওসি প্রণব।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন