নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ

0

পবিত্র ঈদুল আঝা উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

পৃথক পৃথক বিবৃতিতে তারা নগরবাসীর নিরাপদ জীবন কামনার পাশাপাশি ত্যাগের মহিমায় সুন্দর সমাজ বিনির্মাণে ভূমিকা রাখার আহবান জানিয়েছেন।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, ঈদুল আজহা আমাদের ত্যাগ ও কোরবানীর শিক্ষা দেয়। সেই ত্যাগের বার্তা নিয়ে ফিরে এসেছে কোরবানির ঈদ। জীবনে এই ত্যাগের শিক্ষাকে প্রতিফলনের মাধ্যমে আমাদের পথ চলতে হবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

ডা. শাহাদাত জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় শেষে তার বাকলিয়াস্থ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, ঈদ মুসলিম জীবনে শুধু আনন্দ বিনোদনের বিষয় নয়। ঈদের সাথে জড়িয়ে আছে পবিত্র চেতনা।

তিনি আরো বলেন, দেশে এমন এক সময় পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছে যখন চট্টগ্রামসহ সারাদেশে অসংখ্য মানুষ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছে। তাদের পরিবারে ঈদের আনন্দ নেই।

আবু সুফিয়ান জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদুল আযহার নামাজ আদায় করবেন। পর দিন চান্দগাঁও আবাসিকস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, পবিত্র ঈদুল আযহা হচ্ছে ত্যাগের একটি অনন্য উদাহারণ। সৎ কাজ করতে গিয়ে যত অত্যাচার নির্যাতন আসুক না কেন তা দীপ্ত মনোবল নিয়ে মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

আবুল হাশেম বক্কর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করবেন। ঈদের পরের দিন সকাল থেকে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন