নগরজুড়ে ৬ ম্যাজিস্ট্রেটের অভিযানে জরিমানা ২৯ হাজার

0

চট্টগ্রাম নগরজুড়ে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি ও সরকার নির্দেশিত আইন না মানায় বিভিন্ন প্রতিষ্ঠানকে ২৯ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১২ এপ্রিল) প্রশাসনের ৬ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নগরীর পাঁচলাইশ ও চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। এ সময় হোটেল-রেস্টুরেন্টে ক্রেতাদের বসিয়ে খাওয়ানোর অপরাধে ৭ মামলায় ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করেন তিনি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে একটি তেলের দোকান ও একটি বাটারফ্লাই শোরুমসহ ৪টি মামলায় ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করেন।

অন্যদিকে, নগরীর চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী।

Yakub Group

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে ৩টি মামলায় ৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম নগরীর বায়েজিদ ও খুলশী মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলায় ৯০০ টাকা জরিমানা করেন।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm