s alam cement
আক্রান্ত
৩২০১২
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

নকল হ্যান্ড স্যানিটাইজারে ব্যবসায়ীর গোডাউন ভর্তি

0

করোনার দাপটে আবারো বেড়েছে হ্যান্ড স্যনিটাইজার চাহিদা। এই চাহিদার সুযোগে বেড়েছে নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির আয়োজনও। হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযানে পৌরসভা এলাকায় ধরা পড়লো নকল হ্যান্ড স্যানিটাইজার ব্যবসায়ী। ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা গেছে, কয়েকদিন আগে উপজেলা প্রশাসনের কাছে হাটহাজারী পৌরসভার বিভিন্ন দোকানে নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগ আসে। পরে একটি হ্যান্ড স্যানিটাইজারের নমুনা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি বিভাগের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় ওই স্যানিটাইজার নকল বলে উঠে আসে। পরে পৌরসভার শায়েস্তা পাড়ায় একটি গোডাউনে অভিযান চালায় ইউএনও। এ সময় এ গোডাউনের মালিক বাহাদুর আলমকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ৩৭০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়েছে।

এ বিষয়ে ইউএনও রুহুল আমিন বলেন, ‘কয়েকদিন আগে আমার কাছে নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগ আসে৷ পরে আমি চবি বায়োকেমিস্ট্রি বিভাগে একটি হ্যান্ড সেনিটাইজারের নমুনা পরীক্ষা করে নিশ্চিত হই তা নকল। এরপর অভিযান পরিচালনা করে গোডাউন মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করি। এ সময় ৩৭০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করি৷’

Din Mohammed Convention Hall

সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm