s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

দ্বিতীয় বিয়েতে বসতেই প্রথম স্ত্রী গেলেন থানায়

0

চট্টগ্রামের পটিয়ার হাইদগাঁও ইউনিয়নে স্ত্রী ও ৩ বছরের এক কন্যা সন্তানকে রেখে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শুক্রবার (১ অক্টোবর) সকালে এ ঘটনায় প্রথম স্ত্রী শাহিনুর আক্তার বাদী হয়ে তিনজনকে আসামি করে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন,স্বামী হাইদগাঁও ইউনিয়নের রমজান মুন্সির বাড়ি এলাকার মুহাম্মদ লিয়াকত আলীর ছেলে মুহাম্মদ রফিকুল ইসলাম (৩৬), শাশুড়ি আরেফা বেগম (৫৭) ‍এবং ননদ শাহানা আকতার (৩৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৭ সালে হাইদগাঁও ইউনিয়নের রমজান মুন্সির বাড়ি এলাকার মো. লিয়াকত আলীর ছেলে রফিকুল ইসলামের সাথে পটিয়া পৌর সদরের পাইকপাড়া এলাকার মো. আবদুল ছবুরের মেয়ে শাহিনুর আক্তারের সামাজিক ভাবে বিবাহ অনুষ্ঠিত হয়। বিয়ের পর থেকে শাহিনুর আক্তারকে বিভিন্ন সময় যৌতুকের জন্য অত্যাচার-নির্যাতন করে আসছিল। এ বিষয়ে শাহিনুর আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা দায়ের করেছিলেন। মামলাটি আদালতে বিচারাধীন।

প্রথম স্ত্রী শাহিনুর আক্তার জানান, বিয়ের পর থেকে আমাকে প্রতিদিন শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। আমার ভরণ-পোষণ না দিয়ে আমার স্বামী মারধর করে আমাকে ও মেয়েকে ঘর থেকে বের করে দেয়। আমাকে না জানিয়ে আরেকটি মেয়েকে বিবাহ করার জন্য আকদ সম্পন্ন করেছে ‍এবং আগামী ৩ অক্টোবর তাদের বিয়ের দিন তারিখ ঠিক করেছে।

এ ব্যাপারে পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেবো।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm