s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

দোকান আড়াল করে থাকে পাঁচজন, দুজন ঢোকে ভেতরে (ভিডিও)

0

সাত চোরের দল দোকানের সামনে এসে দাঁড়ায়। এর মধ্যে পাঁচজন মিলে দোকানের দরজা আড়াল করে ঘিরে থাকে। অন্য দুজন তালাবদ্ধ দরজা ফাঁক করে ঢুকে যায় দোকানে। বেশিক্ষণ লাগে না তাদের। অল্পসময়ের মধ্যেই টাকা নিয়ে বেরিয়ে যায় ওই দুজন। এরপর সাতজন পালিয়ে যায় মুহূর্তেই।

শুক্রবার (২৭ আগস্ট) চট্টগ্রামের রাঙ্গুনিয়ার শিলক ইউনিয়নের দীঘিরপাড় এলাকার এক দোকান থেকে এমন অভিনব কায়দায় সাড়ে তিন লাখ টাকা চুরি হয়ে গেছে।

তবে এ ঘটনায় সোমবার (৩০ আগস্ট) সকালে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী মো. শফিউল্লাহ।

জানা যায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শিলক দীঘিরপাড় এলাকায় ব্যবসায়ী শফিউল্লাহর ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘হাজী মেহের স্টোর’ দোকানটি বন্ধ করে বাড়ি চলে যান। এ সময় তিনি বিভিন্ন খুচরা দোকানে পাইকারি মালামাল সরবরাহ করে পাওয়া তিন লাখ টাকা দোকানের ক্যাশবাক্সে রেখে যান।

পরে বিকাল ৪টার দিকে তিনি দোকানে গিয়ে দেখেন ক্যাশবাক্স এলোমেলো। দুপুরে সেখানে রেখে যাওয়া সাড়ে তিন লাখ টাকা নেই।

দোকানের নিজস্ব সিসিটিভির ফুটেজে দেখা যায়, দুপুর ১টা ৫ মিনিটের দিকে অন্তত সাত চোরের দল শফিউল্লাহর তালাবদ্ধ দোকানের সামনে এসে দাঁড়ায়। এ সময় পাঁচজন দোকানের দরজা আড়াল করে ঘিরে থাকে, যাতে বাইরে থেকে কোনো পথচারী দেখতে না পায়। তাদের আড়াল নিয়ে অন্য দুজন তালাবদ্ধ দরজা ফাঁক করে ঢুকে যায় দোকানে। অল্পসময়ের মধ্যেই টাকা নিয়ে বেরিয়ে যায় ওই দুজন। এরপর সাতজন মিলে পালিয়ে যায়।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm