দৈনিক চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে সিডিএ চেয়ারম্যান, আধুনিক চট্টগ্রাম নগরী গড়ার আশাবাদ

আগামী প্রজন্মের জন্য আধুনিক ও উন্নত চট্টগ্রাম নগরী গড়ার আশাবাদ ব্যক্ত করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস। এছাড়া নগরের বিভিন্ন সংস্থার সাথে সমন্বয় করে স্থায়ীভাবে নাগরিক সমস্যা দূরীকরণে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন বলেও মন্তব্য করেন তিনি।

দৈনিক চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে সিডিএ চেয়ারম্যান, আধুনিক চট্টগ্রাম নগরী গড়ার আশাবাদ 1

বৃহস্পতিবার(৩০ মে) রাতে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে এসে এসব মন্তব্য করেন তিনি।

এসময় সিডিএ’র এই নবনিযুক্ত চেয়ারম্যানকে শুভেচ্ছা জানান দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখার, উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা এবং ব্যবস্থাপনা সম্পাদক চৌধুরী হাছান মাহমুদ আকবরী।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন তা আমি যথার্থভাবে পালনে সচেষ্ট থাকবো। চট্টগ্রামকে ঘিরে আমার ব্যাপক পরিকল্পনা রয়েছে। চট্টগ্রাম নগরের অন্যতম প্রধান সমস্যা জলাবদ্ধতা। এই জলাবদ্ধতা নিরসনে আমি চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ নগরের বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত সংস্থাগুলোর সাথে সমন্বয় করে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবো।

তিনি বলেন, ইতোমধ্যেই আমি চট্টগ্রামের মেয়রের সাথে বিভিন্ন সমস্যা নিয়ে সমন্বিতভাবে কাজ করার বিষয়ে কথা বলেছি। তিনিও এ বিষয়ে একমত হয়েছেন। ইনশাআল্লাহ, আমরা সমন্বিতভাবে কাজ করলে আগামী প্রজন্মের জন্য একটি আধুনিক ও উন্নত চট্টগ্রাম নগরী আমরা গড়ে তুলতে পারবো।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুসকে তিন বছরের জন্য সিডিএ’র চেয়ারম্যান নিযুক্ত করে সরকার। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ চট্টগ্রামের মহাসচিব পদে রয়েছেন।

জেএন

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!