s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

দেশে মাস্টার মেরিনারদের নতুন সংগঠন ‘এসোসিয়েশন অব বে বাংলাদেশ’

0

মহেশখালী-কুতুবদিয়া-চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গর-মোংলা ফেয়ার ওয়ে নৌ পথে মাদার ভেসেলের নেভিগেশন ফ্যাসিলিটেটর হিসেবে দায়িত্ব পালনকারী মাস্টার মেরিনারদের উদ্যোগে ‘এসোসিয়েশন অব বে ক্যাপ্টেইনস বাংলাদেশ’ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

সোমবার (৩০ আগস্ট) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদ এলাকার একটি রেস্টুরেন্টে সংগঠনটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্যাপ্টেন মোহাম্মদ আনাম চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নিরাপদ ও দক্ষ নেভিগেশন, বন্দরসমূহের চলমান গতিশীলতা বজায় রেখে জাতীয় অর্থনীতির চাকা সচল রাখা ও পেশাগত উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে মাস্টার মেরিনারদের নিয়ে এই সংগঠন করা হয়েছে।

ক্যাপ্টেন সৈয়দ জাহিদ হোসাইনের সভাপতিত্ব অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ক্যাপ্টেন সাখাওয়াত কমল।

অনুষ্ঠানে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে ২০২১-২২ সেশনের জন্য ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হন ক্যাপ্টেন সৈয়দ জাহিদ হোসাইন।

এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হন ক্যাপ্টেন মুক্তার হামিদ, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন মোহাম্মদ সাখাওয়াত হোসাইন, সাংগঠনিক সম্পাদক ক্যাপ্টেন সালাহ উদ্দিন মাহমুদ ও অর্থ সম্পাদক নির্বাচিত হন ক্যাপ্টেন ফজলে উদ্দিন চৌধুরী।

Din Mohammed Convention Hall

সদস্য নির্বাচিত হন ক্যাপ্টেন মনুচেহের মোহাম্মদ ইকবাল, ক্যাপ্টেন গাজী আবদুল আলী, ক্যাপ্টেন আহসান হাবীব এবং ক্যাপ্টেন সৈয়দ হাসনাত।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm