আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

দেশের ক্রিকেটে করোনার কোপ—এবার আক্রান্ত হলেন নাজমুল অপু

0
high flow nasal cannula – mobile

শনিবার (২০ জুন) বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে যেন শনির ভর করেছে। সকাল বেলা জানা গেল তামিম ইকবালের বড় ভাই সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল খান করোনা আক্রান্ত। সেই খবরকে আড়াল করে দেয় যখন দুপুর বেলা জানা যায় বাংলাদেশের অন্যতম সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার ও বর্তমান সাংসদ মাশরাফি বিন মোর্তজা করোনা আক্রান্ত। সন্ধ্যা ঘনিয়ে আসতেই ক্রিকেটে আরেকটি করোনার কোপের খবর আসলো। এবার সে তালিকায় যুক্ত হলেন বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু।

শনিবার (২০ জুন) সন্ধ্যায় নাজমুল ইসলাম অপু নিজেই গণমাধ্যমে এ খবর জানিয়েছেন। তিনি বলেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি’।

জানা গেছে অপুর বাবা-মা ও করোনা পজিটিভ।

এ দিকে কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফী। এরপর গতকাল শুক্রবার রিপোর্ট হাতে পান দেশের সেরা এ অধিনায়ক। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ।

তবে জানা গেছে বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন মাশরাফী। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এর আগে ১৫ জুন করোনা পজিটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।

এ বিষয়ে মাশরাফী তার ফেসুবক পেইজে লিখেছেন, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।

আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি।

করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm