দেশপ্রেম ও নেতৃত্বের ক্যারিশমায় বঙ্গবন্ধু হয়ে উঠেন বিশ্বনেতা

মুজিববর্ষে যুব মহিলা লীগের কর্মসূচি

0

গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন পালন করেছে চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগ। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনী।

উপস্থিত ছিলেন সদস্যসচিব মমতাজ বেগম রোজী, কোহিনূর আক্তার, সায়কা দোস্ত, তাজরিন রহমান, সোনিয়া আজাদ, বকুল আক্তার, আবিদা সুলতানা, নিমু আক্তার জাহানারা, শিউলি আক্তার,শামিমা আক্তার লিপি, আয়শা হোসেন, শামসুন্নাহার মায়া, মর্জিনা সুলতানা, ইয়াসমিন মিনু, দেলোয়ারা বেগম, প্রিয়াংকা চক্রবর্তী, রিদওয়ানা চৌধুরী প্রমুখ।

এছাড়া যুব মহিলা লীগের কর্মী সমর্থকরা অনুষ্ঠানে যোগ দেন।

সায়রা বানু তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীনতার পক্ষে দুর্দমনীয় বজ্রকণ্ঠ, দেশপ্রেম ও আদর্শের ঠিকানা। দেশ ও দেশের মানুষকে ভালোবেসে মুক্তি ও সমৃদ্ধির যে স্বপ্ন তিনি রচনা করেছিলেন তার কন্যা শেখ হাসিনার হাত ধরে তা আজ এগিয়েছে বহুদূর। তিনি আদর্শ, দেশপ্রেম ও নেতৃত্বের ক্যারিশমায় বঙ্গবন্ধু পরিণত হয়েছেন বিশ্বনেতায়।

আলোচনা সভা শেষে জাতির জনকের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া করোনা থেকে দেশ-জাতির মুক্তির জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করা হয়। পরে উত্তর আগ্রাবাদে নৌকার প্রার্থীর সমর্থনে যুব মহিলা লীগের পক্ষ থেকে গণসংযোগ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন