আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

দৃষ্টিহীন শিক্ষার্থীরা যুবলীগ নেতার উদ্যোগে কাটলো প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক

0

১০ পাউন্ডের একটি কেক। ওই কেকে লিখা আছে ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’। এই কেক ঘিরে দাঁড়িয়ে আছে বেশ কিছু মানুষ। যে মানুষগুলোর চোখে দৃষ্টি না থাকলেও মনের দৃষ্টিতে বলিয়ান তারা। তাদের নিয়েই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। ব্যতিক্রমী এ আয়োজনে অংশ নেয় চট্টগ্রামের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অর্ধশত দৃষ্টিহীন শিক্ষার্থী। যারা কেক কেটে শুভকামনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চট্টগ্রামের সদরঘাট হল সেভেনটি ওয়ানে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত অর্ধশত দৃষ্টিহীন শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও উপহার প্রদান করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। এ সময় কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

যুবলীগ নেতা আনিফুর রহমান লিটুর সভাপতিত্বে মো. ইউনুচের পরিচালনায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়েবুল ইসলাম ফটিক, নুরনবী পারভেজ, মো. লোকমান, রায়হান নেওয়াজ সজীব, মারুফ আহমেদ সিদ্দিকী, জাহেদুল হক মার্শাল, ইমতিয়াজ আহমেদ বাবলা, মো. রাশেদ চৌধুরী, মো. ইকবাল হোসেন, জাহেদ হোসেন খোকন, সালাউদ্দিন বাবর, ইমতিয়াজ সুমন, সাজ্জাদ আলী জুয়েল, নুরুল ইসলাম রাসেল, মাঈন উদ্দিন মাইনু, কাজী মো. আরিফ প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm