আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

দুর্নীতিমুক্ত ফুটবল ফেডারেশনের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

1

ফুটবল ফেডারেশনকে দুর্নীতিমুক্ত করার দাবীতে নগরীর কাজীর দেউড়ি চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রামের ছাত্র ও যুবসমাজ। এসময় আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদপ্রার্থী থেকে কাজী সালাউদ্দিনের প্রার্থিতা প্রত্যাহার করার অনুরোধ জানায় তারা।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজীর দেউরি চত্বরে ইস্পাহানি কলেজ ছাত্র মোহাম্মদ আরিফ উদ্দীন ও হাজেরা তজু কলেজের ছাত্র নাহিদুল আলমের যৌথ সঞ্চালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাহরাইন শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসাইন বলেন ‘আমরা চাই বাংলাদেশ তার হারানো ফুটবলের ঐতিহ্য ফিরে পাক। আমরা চাই প্রতিটি জেলায় জেলায় ফুটবল টুর্নামেন্ট হোক, সুপার কাপ টুর্নামেন্ট হোক, স্টেডিয়ামে স্টেডিয়ামে ফুটবলের রব উঠুক। বাংলাদেশ প্রিমিয়ার লীগকে আরো আধুনিকায়ন করে খেলোয়াড় তৈরির পেছনে বাজেট বৃদ্ধি করা হোক।’

এসময় মহসিন কলেজের ছাত্র অভি রায়, ইব্রাহিম বাবু বাফুফের বিভিন্ন অনিয়ম ও ব্যর্থতা তুলে ধরেন। পাশাপাশি বাফুফে সভাপতি পদে কাজী সালাউদ্দীন প্রার্থিতা প্রত্যাহার না করলে চট্টগ্রামের ছাত্র সমাজ দাবী আদায়ের জন্য লাগাতার কর্মসূচী দিবে বলেও জানান।

মানববন্ধনের সমাপনী বক্তব্যে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা আরেফিন রিয়াদ বলেন, আমরা দিন দিন ফুটবলের অবনতি দেখতেছি। এখন ফুটবলের আইসিইউ অবস্থা চলতেছে। এখন যদি কিছু করা না যায় পরবর্তীতে বাংলাদেশ ফুটবলকে খুজেই পাওয়া যাবেনা।’

সমাবেশে সাকিব, অভি, রনি, জামশেদুল ইসলাম, তওহিদ, যুবরাজ দাশ, রবিন, তানভির আহমেদ, শিহাব, শরীফসহ চট্টগ্রামের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, খেলোয়াড়, সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
1 মন্তব্য
  1. Mahbubur Rahman বলেছেন

    বাংলাদেশের ফুটবল ইতিহাসে সবচেয়ে নির্লজ্জ, বেহায়া, এবং দুর্নীতিবাজ কাজী সালাউদ্দিন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm