দুবাই বঙ্গবন্ধু পরিষদের নতুন সভাপতি নুরন্নবী, সম্পাদক মুনির

0

প্রতিদিন ডেস্ক :বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি দুবাইর এর আলোচনা সভা ও ইফতার মাহফিল ৭ জুন বুধবার দুবাই মাউন্ট রয়েল হোটেল হলে অনুষ্টিত হয়। পরিষদের ভারপ্রাপ্ত, সভাপতি নূরন্নবী রওশনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রবাসী কমিউনিটি নেতা সেলিম উদ্দিন চৌধুরী। হাফেজ মাহাবুবুর রহমানের পবিত্র কোরান তেলওয়াতের মধ্যে দিয়ে সভার শুভ সূচনা হয়। দুই পর্বে বিভক্ত বিপুল উপস্থিতির এই সভার প্রথম পর্ব পরিচালনা করেন পরিষদের সাবজেক্ট কমিটির সদস্য সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ ফারহান।

পরিষদের নতুন কমিটি গঠনের লক্ষে গঠিত সাবজেক্ট কমিটির অন্যতম সদস্য ও সাবেক সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন পলাশ বিপুল করতালির মাধ্যমে আগামী দুই বছরের জন্য বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি দুবাই এর নতুন সভাপতি নূরন্নবী রওশন ও সাধারণ সম্পাদক এস এ মনিরের নাম ঘোষনা করেন। এরপর দ্বিতীয় পর্বের সভা পরিচালনা করেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এস এ মনির।
এতে বক্তব্য রাখেন আয়োজনের বিশেষ অতিথি বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও, উত্তর আমিরাতের সভাপতি আরশাদ হোসেন হীরু, সমিতির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ ইমন, সাবজেক্ট কমিটির সদস্য মো মইনুদ্দিন মামুন, বঙ্গবন্ধু পরিষদ নেতা শৈবাল বড়ুয়া, রাস আল খাইমাহ বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক আবু মুসা, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, ফটিকছরি সমিতির সাধারণ সম্পাদক জসিমউদ্দিন বি কম।নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আরো বক্তব্য রাখেন শাহজাহান মিয়াজী,ওবায়দুল মোস্তফা, মো আউয়াল, হামিদ আলী,এম এ ছোবহান, শরীফুল ইসলাম খোকন, মো শফি, মো সেলিমউদ্দিন, ইয়াসীর আরাফাত, আবদুল সাত্তার, মো মনজুরুল ইসলাম, মো মইনুদ্দিন প্রমুখ।
নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে পরিষদকে নতুন ও সময়োপযোগী আঙ্গিকে এগিয়ে নেওয়ার অঙ্গীকার ব্যক্ত করে প্রবাসে সকল বাংলাদেশীদের মর্যাদা ও দেশের সম্মান রক্ষা করতে সবাইকে সচেতন থাকার আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতাকে সহায়তা করার জন্য তার আন্তরিক প্রচেষ্টাকে নিঃশর্ত সমর্থন প্রদানের অনুরোধ জানান। সভায় দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন মৌলানা আরফাতুর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন