চট্টগ্রামের আরিফ তিন তলা থেকে পড়লেন কিভাবে, তদন্তে দুবাই পুলিশ

0

সংযুক্ত আরব আমিরাতে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আনোয়ারার ছেলে আরিফ রাজ আজাদ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) স্থানীয় সময় সকাল ৮টার দিকে দুবাইয়ের কার্গো ভিলেজের পার্কিং লটের তৃতীয় তলায় নিজের গাড়ি পার্ক করতে যান আরিফ রহমান আজাদ (৩৫)। গাড়ি রিভার্স করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে তিন তলা থেকে গাড়িসহ নিচে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুবাইভিত্তিক দৈনিক গালফ নিউজে এ সংক্রান্ত একটি ভিডিও প্রকাশিত হয়েছে।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী গ্রামের সন্তান আরিফ আজাদ দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে ‘কার্গো ভিলেজ’ বিভাগে কাজ করতেন। তারা বাবার নাম নূর মিয়া। তিনি দুবাই শহরে পরিবার নিয়ে থাকতেন। তার স্ত্রী ও একমাত্র ছেলে ছুটি কাটাতে বাংলাদেশে আছেন। শুক্রবার তাদের দুবাই ফেরার কথা ছিল।

তিন তলা থেকে পড়ে যাওয়া সেই গাড়ি। সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।
তিন তলা থেকে পড়ে যাওয়া সেই গাড়ি। সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।

দুবাই পুলিশের ট্রাফিক বিভাগের পরিচালক ব্রিগেডিয়ার সাইফ মোহাইর আল মাজরুই দৈনিক খালিজ টাইমসকে বলেছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে গাড়ি রিভার্স করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে। তবে এই দুর্ঘটনা নিয়ে তদন্ত চলছে। চালক কেন রিভার্স করতে গেলেন সেটা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে ২৭ অক্টোবর ফুজাইরা শহরে দুর্ঘটনায় প্রাণ হারান আরেক প্রবাসী আব্দুল জব্বার (৩৫)। গাড়ি চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পড়ে আব্দুল জব্বারের গাড়ি। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। পেশায় প্রকৌশলী আব্দুল জব্বার টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার সন্তান। জীবিকার তাগিদে ৯ বছর আগে তিনি আরব আমিরাতে পাড়ি জমান। দিব্বায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার একমাস বয়সের একটি সন্তান আছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন